লেখা লেখি করে টাকা ইনকাম করুন

প্রিয় পাঠক আপনারা অনেকে রয়েছেন যারা মোবাইল ফোন দিয়ে ঘরে বসে লেখালেখি করে টাকা ইনকাম করতে পারেন। আপনারা যারা ঘরে বসে লেখালেখি করে টাকা ইনকাম করতে চান তাহলে দেরি না করে চলে আসুন তৌহিদ আইটির ওয়েবসাইটে। সেখানে আপনি নিয়মিত আর্টিকেল লিখে মাসে চার থেকে পাঁচ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

আপনারা যারা ঘরে বসে লেখালেখি করে টাকা ইনকাম করতে চান তাদের জন্য তৌহিদ আইটি নিয়ে এলো লেখালেখি করার সুযোগ যেখানে লেখালেখি করে আপনি ঘরে বসে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজে তাহলে চলুন জেনে নেয়া যাক কিভাবে আপনি থেকে লেখালেখি করে টাকা ইনকাম করবেন।

মাসে তিন থেকে চার হাজার টাকা ইনকাম

বর্তমান সময়ে ঘরে বসে লেখালিখি করে টাকা ইনকাম করা অনেক উপায় রয়েছে। তার মধ্যে একটি সহজ উপায় হচ্ছে আর্টিকেল লিখে বা কনটেন্ট লিখে ইনকাম করা। আপনি চাইলে তৌহিদ আইটির ওয়েবসাইটে প্রতি মাসে আর্টিকেল লিখে তিন থেকে চার হাজার টাকা ইনকাম করতে পারেন। সেজন্য আপনাকে প্রথমে তৌহিদ আইডির ওয়েবসাইটের এডমিন তৌহিদের সাথে কথা বলতে হবে। তার সাথে কথা বলে আপনি ঘরে বসে লেখালেখি করে আয় করার জন্য প্রথমে আপনাকে ৫১০ টাকা দিয়ে আবেদন করতে হবে।

তারপরে তৌহিদ আইডির এডমিন আপনাকে আর্টিকেল লেখার সকল নিয়ম শিখিয়ে দেবে এবং এক সপ্তাহ আপনাকে ট্রেনিং দেওয়া হবে। আর এই এক সপ্তাহে আপনাকে প্রতিদিন দুইটা করে আর্টিকেল লিখে দিতে হবে তার মানে সাত দিনে আপনাকে ১৪ টা আর্টিকেল লিখে দিতে হবে। আপনার আর্টিকেলগুলো যদি সুন্দর এবং SEO ফ্রেন্ডলি হতে হবে।

আপনাকে তৌহিদের আইটির এডমিন যেভাবে আর্টিকেল লেখার নিয়ম শিখিয়ে আপনি যদি সকল নিয়মকানুন মেনে ৭ দিনে ১৪ টা আর্টিকেল লিখে জমা দিতে পারেন এবং সকল লেখাগুলো যদি ঠিক থাকে তাহলে আপনার আর্টিকেল লিখার জব কনফার্ম হয়ে যাবে।

ঘরে বসে টাকা ইনকাম

আপনারা অনেকেই রয়েছেন যারা পড়াশোনার পাশাপাশি ঘরে বসে টাকা ইনকাম করার কথা ভাবছেন তারা চাইলে তৌহিদ আইডির ওয়েবসাইটে আর্টিকেল লিখে মাসে তিন থেকে চার হাজার টাকা ইনকাম করতে পারবেন। সেজন্য আপনাকে তৌহিদ আইটির ওয়েবসাইটে প্রতিমাসে আর্টিকেল লিখে জমা দিতে হবে যার ফলে প্রতিটা আর্টিকেলের জন্য আপনাকে টাকা দেয়া হবে। আপনি যদি তৌহিদ আইডির নিয়ম মেনে আর্টিকেল লিখেন এবং আপনি যদি আপনার লেখা কন্টেনগুলো টপ পজিশনে রেংক করাইতে পারেন।

 তাহলে আপনি ঘরে বসেই ঘরে বসেই মাসে তিন থেকে চার হাজার টাকা ইনকাম করতে পারবে। কোন কন্টেন্ট র‍্যাংক করানোর জন্য আপনাকে কিছু কিওয়ার্ড দিয়ে দেওয়া হবে সেই কিওয়ার্ডগুলোকে বিভিন্ন সার্চ ইঞ্জিন ও সোশ্যাল সাইট প্লাটফর্মে টপ মোস্ট পজিশনে র‍্যাংক করতে হবে প্রতি তিন থেকে চার হাজার টাকা ইনকাম করার জন্য। ক্ষেত্রবিশেষে অধিকাংশ সময় সকল কনটেন্ট আপনাকে নিজ থেকে তৈরি করতে হতে পারে।

আপনার কাজ হবে উক্ত কনটেন্টগুলো টপ মোস্ট পজিশনে র‍্যাংক করানো। প্রতিমাসে তিন থেকে চার হাজার টাকা আয় করার জন্য আপনাকে মূলত এই কাজগুলো করতে হবে সেইসাথে আপনাকে এই কাজ করার জন্য আনুষঙ্গিক সকল দক্ষতা আপনাকে নিজ থেকে অর্জন করতে হবে।

প্রতিমাসের ৩-৪ হাজার টাকা আয় করার জন্য  কত সময় কাজ করতে হবে

প্রতি মাসে তিন থেকে চার হাজার টাকা আয় করার জন্য কতক্ষণ কাজ করতে হবে এটা নির্ভর করবে আপনার ওপরে। তৌহিদ আইটি আপনাকে চুক্তিভিত্তিক টার্গেট দিয়ে দিবে, আপনার কাজ হবে সেই টার্গেট নির্দিষ্ট সময়ের মধ্যে পূরণ করা। তার জন্য আপনি কাজ করবেন নাকি অন্য কাউকে দিয়ে কাজ করাবেন বা কতক্ষণ কাজ করবেন সেটা সম্পূর্ণই আপনার ব্যক্তিগত ব্যাপার।

তৌহিদ আইটির সাথে যেকোনো প্রয়োজনে যোগাযোগ করুন

তৌহিদ আইটির সাথে যে কোন প্রয়োজনে যোগাযোগ করতে এখানে চাপ দিন যদি আপনার যে কোন প্রয়োজনে তৌহিদ আইটির সাথে যোগাযোগ করতে চান তাহলে উপরে দেয়া লিংকে চাপ দিয়ে তৌহিদ আইটির এডমিনের সাথে যোগাযোগ করতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

তৌহিদ আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url