লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ - পেনিস উত্থান জনিত সমস্যা

আপনারা অনেকেই রয়েছেন যারা লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ এবং পেনিস উত্থান জনিত সমস্যা ভূগে থাকেন তাদের জন্য আমার এই আজকের আর্টিকেলটি।আজকের আর্টিকেলটিতে আলোচনা করা হবে লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ এবং পেনিস উত্থান জনিত সমস্যা সমাধান নিয়ে ।

panice

তাহলে চলুন দেরি না আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।আজকে আমরা যে বিষয়ে আলোচনা করবো লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ এবং পেনিস উত্থান জনিত সমস্যা নিয়ে সেই জন্য আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন ।

পোস্ট সূচিপত্র:লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ - পেনিস উত্থান জনিত সমস্যা

উপরের সূচিপত্র তে লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ এবং পেনিস উত্থান জনিত সমস্যা জন্য যে বিষয়গুলোর কথা উল্লেখ করা হয়েছে সে বিষয়গুলো সম্পর্কে নিচে সুন্দরভাবে বর্ণনা করা হবে। সেজন্য আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

উত্থান জনিত সমস্যা

ইরেকটাইল ডিসফাংশনাল বা ধবজভঙ্গ এমন একটি সাধারন সমস্যা যাতে সব বয়সের পুরুষেরাই কমবেশি ভুগে থাকেন। ইরেক্টাইল ডিস ফাংশন এমন একটি অবস্থার ইঙ্গিত করে যখন যৌন মিলনের সময় পুরুষের যৌনাঙ্গ বা লিঙ্গের পূর্ণাঙ্গ উত্থান হয় না বা হলেও সেটি দীর্ঘস্থায়ী হয় না। যৌনতার প্রতি আক্রান্ত কমে যায় তাই উত্থান জনিত সমস্যা। গবেষণায় দেখা যায় যে, যখন পুরুষের বয়স ৪০ বছর পার হয়ে যায় তখন পুরুষের সেক্স হরমোন এর মাত্রা ১% করে কমে যায়।

আরো পড়ুনঃমেয়েদের উওেজনা বোঝার উপায় 

আপনাদের যাদের হার্ট, কিডনি, এবং ফুসফুস জাতীয় সমস্যা আছে সেজন্য যে সকল ওষুধ গ্রহণ করেছেন তার ফলেও আপনার উত্থান জনিত সমস্যা হতে পারে। ডায়াবেটিক্স মেলাইটাস, উচ্চ রক্তচাপ , হৃদরোগের কোন ধরনের সমস্যা, বা রক্তনালীর যেকোনো ধরনের সমস্যা , এই সমস্যাগুলো উত্থান জনিত সমস্যা একটা অন্যতম কারণ হতে পারে।

কিরে ভিটা কালিয়া নাস্তা কিন্তু কথা শোনা যায় না কেনতাছাড়া আপনি যদি অতিরিক্ত মাত্রায় মাদকদ্রব্য সেবন করেন এবং আপনার জীবন যাত্রার মান পরিবর্তন না করেন তার কারণেও আপনি উত্থান জনিত সমস্যা সম্মুখীন হতে পারেন। উত্থান জনিত সমস্যা দেখা দিলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ এবং ঔষধ খেলে আপনি উত্থান জনিত সমস্যা সমাধান পাবেন।

লিংগ উত্থান সমস্যার ব্যায়াম

লিংগ উত্থান সমস্যার ব্যায়াম অন্যতম হলো কেগেল ব্যায়াম।কেগেল ব্যায়াম নারী এবং পুরুষের উভয়ের লিঙ্গের জন্য। আপনারা অনেকেই রয়েছেন যারা ভাবছেন কেগেল ব্যায়াম শুধু মহিলাদের জন্য এইটা ঠিক নয় এই ব্যায়ামটি করে মহিলারা যতটা সুবিধা ভোগ করতে পারবে পুরুষেরাও ততটাই সুবিধা হবে।কেগেল ব্যায়াম শরীরের পেশি সুসংগঠিত করে পায়ুপথে কার্যপ্রণালী জোরদার করে, মূত্রসংবহনতন্ত্র,বৃহদন্ত্র এবং যৌনক্রিয়া  ক্ষমতাকে উন্নত করে।

আরো পড়ুনঃদীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ

কিছু গবেষণায় দেখা গেছে যে, কেজেল ব্যায়াম পুরুষের পেলভেজ ফ্লোরের মাসল শক্তিশালী করে তখন তাদের না হওয়ার সহজ আরো অনেক রোগের প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করতে পারে। কিছু গবেষণায় দেখা গেছে যে পুরুষের জন্য কেজেল ব্যায়াম যৌন মিলনের সময় লিঙ্গ খেলার সমস্যা ও তার বীর্যপাত দ্রুত বীর্যপাতের মত সমস্যার সমাধান হতে পারে। আপনি যদি নিয়মিত ব্যায়াম করেন তাহলে আপনি আপনার সমস্যার সমাধান করতে পারবেন সে জন্য আপনাকে নিয়মিত ব্যায়াম করতে হবে।

লিংগ উত্থান সমস্যার সমাধান খাবার

একজন পুরুষ হিসেবে আপনি যা খাবার গ্রহণ করেন তা আপনার যৌন জীবনকে যথেষ্ট প্রভাবিত করতেন পারে। ডিসিব্লিটজ এমন খাবারগুলো আপনাকে নজরে রাখতে হবে যা আপনার আরো ভালো যৌন জীবন দেওয়ার দিকে সহায়তা করতে পারে। সঠিক খাবার গ্রহণ করার মাধ্যমে স্বাস্থ্যকর সঞ্চালন কেবল জনজীবনকে উন্নত করে না বরং দুজন বৃদ্ধি এবং দেহের স্থূলতাকে পুরুষের মধ্যে মোকাবেলা করে। আপনি আপনার লিঙ্গে উত্থান সমস্যার সমাধানের জন্য যে খাবারগুলো গ্রহণ করতে পারেন সে খাবারগুলো হলঃ

  • রসুন 
  • কাজুবাদাম
  • খেজুর
  • ডুমুর
  • অ্যাভোকাডো
  • কলা 
  • জিরা
  • তরমুজ
  •  ডিম
  • কাঁচা মরিচ
আপনি যদি এই সকল খাবার গুলো নিয়মিত গ্রহণ করেন তাহলে আপনি আপনার লিংগ উত্থান সমস্যার সমাধান পাবেন। সেজন্য আপনাকে নিয়মিত এই খাবারগুলো গ্রহণ করতে হবে।

লিংগ উত্থান সমস্যার ঘরোয়া সমাধান

আপনারা যারা পুরুষ লিঙ্গ র শিথিলতা দূর করার বা লিঙ্গোত্থান সমস্যার ঘরোয়া উপায় খুঁজছেন তাদের মধ্যে এক তৃতীয়াংশ পুরুষ ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে লজ্জা বোধ করেন। বর্তমান পৃথিবীতে লিঙ্গ উত্থান সমস্যা বা ইরেকটাইল ডিসফাংশনাল সমস্যায় ভুগে থাকেন। একটি সমীক্ষায় দেখা গেছে যে, ভারতে ৪০ বছরের নিচে থাকা মানুষগুলি ৩০%ই এ রোগে ভুগে থাকেন।

নারী বা পুরুষ যৌন সমস্যা নিয়ে কেউ খোলাখুলি ভাবে কারো সাথে আলোচনা করতে চায় না সেজন্য তারা আরও বেশি সমস্যার সম্মুখীন হয়। এখন আমি যে বিষয়গুলো নিয়ে বলবো সে বিষয়গুলো যদি আপনি নিয়ম মেনে চলতে পারেন তাহলে আপনি লিংগ উত্থান সমস্যার ঘরোয়া সমাধান পেয়ে যাবেন তাহলে আর দেরি না করে নিচের বিষয়গুলো মনোযোগ সহকারে পড়ুন।

  • লিঙ্গ উত্থান সমস্যার জন্য আপনি সরিষার তেল দিনে দুইবার এবং একমাস ব্যবহার করলে এবং আপনি যদি দুই মাস হস্তমৈথুন না করেন তাহলে আপনার লিংগ উত্থান সমস্যার সমাধান হয়ে যাবে।
  • আপনার যদি অতিরিক্ত ওজন থাকে এর ফলেও আপনার লিঙ্গ উত্থান জনিত সমস্যা হতে পারে সেজন্য আপনি আপনার ওজন কমিয়ে ফেলুন।
  • নিয়মিত ব্যায়াম করুন যার ফলে আপনার লিংগ উত্থান সমস্যার সমাধান হয়ে যাবে।
  • ঔষধ গ্রহণ ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ গ্রহণ করতে হবে।
আপনি যদি এই সকল কাজগুলো নিয়মিত করেন তাহলে আপনি লিংগ উত্থান সমস্যার সমাধান সমাধান পেয়ে যাবেন। সেজন্য লিংগ উত্থান সমস্যার সমাধান আপনাকে অবশ্যই হস্তমৈথুন বাদ দিতে হবে এবং মাদকদ্রব্য থেকে নিজেকে বিরত রাখতে হবে।

লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ

পুরুষের লিঙ্গকে ইংরেজিতে বলে পেনিস। আপনারা যারা লিঙ্গ উত্থান বা পেনিস উত্থান জনিত সমস্যায় ভুগছেন তাদের জন্য আজকে আর্টিকেলটি আজকের আর্টিকেলের এই পর্বে আলোচনা করা হবে লিঙ্গ উত্থান সমস্যার সমাধানও ঔষধ এ বিষয় নিয়ে। যাদের লিঙ্গ উত্থান সমস্যা রয়েছে বা অল্পতেই যাদের বীর্যপাত হয়ে যায় তারা বায়োমেনিনস প্লাস ঔষধ গ্রহণ করতে পারেন। এটি গ্রহন করার ফলে লিঙ্গ উত্থান সমস্যার সমাধান হবে।

আরো পড়ুনঃসহবাসে স্থায়িত্ব বৃদ্ধির উপায়

এই ওষুধটির দাম ১২৫০ টাকা যে কোন প্রাপ্তবয়স্ক পুরুষ এই ওষুধটি গ্রহণ করতে পারবে। তাছাড়াও আপনি পেনিটন মূলম ব্যবহার করতে পারেন যেটা আপনার ওর সঙ্গে অলসতা দূর করবে এবং লিঙ্গ উত্থান সমস্যার সমাধান হবে। তাছাড়াও আপনারা যারা লিঙ্গ উত্থান জনিত সমস্যায় ভুগছেন তারা দেরি না করে দ্রুত ডাক্তারের চিকিৎসা গ্রহণ করুন এবং ডাক্তারের পরামর্শ ওর মতো ওষুধ গ্রহণ করলে আপনি আপনার সমস্যার সমাধান পেয়ে যাবেন।

লেখকের শেষ কথাঃলিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ - পেনিস উত্থান জনিত সমস্যা

আজকের আর্টিকেলটি লেখা হয়েছিল মূলত যারা লিঙ্গ স্থান বা পেনিস উত্থান সমস্যা জনিত রোগে ভুগছেন তাদের জন্য। আশা করি আজকের আর্টিকেলটি পড়ে আপনি আপনার সমস্যার সমাধান পাবেন। আপনারা যারা হস্তমৈথুন করেন হস্তমৈথুন থেকে সম্পূর্ণ নিজেকে বিরত রাখতেন তাহলে আপনি আপনার লিঙ্গ অধ্যান সমস্যা থেকে সমাধান পাবেন। আপনারা যারা লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ এবং পেনিস উত্থান জনিত সমস্যা সমস্যায় ভুগছেন তারা লজ্জা করে ডাক্তারের চিকিৎসা গ্রহণ করলে আপনার সমস্যার সমাধান পাবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

তৌহিদ আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url