মেয়েদের হস্ত মৈথুনের ক্ষতিকর প্রভাব ইসলাম

হস্ত মৈথুনের ক্ষতিকর দিক সম্পর্কে অনেকেই জানেন না। আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব মেয়েদের হস্ত মৈথুনের ক্ষতিকর প্রভাব ইসলাম কি বলে তা নিয়ে। তাই আজকের এই পোস্টটি আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি পোস্ট।

মেয়েদের হস্ত মৈথুনের ক্ষতিকর প্রভাব ইসলাম

এই পোস্ট থেকে আপনারা জানতে পারবেন মেয়েদের হস্ত মৈথুনের ক্ষতিকর প্রভাব ইসলাম কি বলে। হস্তমৈথুন সম্পর্কে বিস্তারিত জানতে এই পোস্টটি আপনারা মনোযোগ সহকারে পড়বেন। আশা করি এই পোস্ট থেকে মেয়েদের হস্ত মৈথুনের ক্ষতিকর প্রভাব ইসলাম কি বলে সেগুলো জানতে পারবেন।

মেয়েদের হস্ত মৈথুনের ক্ষতিকর প্রভাব ইসলাম

মেয়েদের হস্ত মৈথুনের ক্ষতিকর প্রভাব ইসলাম কি বলে সেই সম্পর্কে চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।প্রথমত হস্ত মৈথুন করলে কবিরা গুনাহ হয় তাই আমার দৃষ্টিতে হস্ত মৈথুন একদম নিষিদ্ধ। এবং হস্ত মৈথুন করলে শারীরিকভাবে অনেক ক্ষতি হয়ে থাকে যেমন শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যায় শরীর দুর্বল হয়ে যায় এবং মুখে ব্রণ উঠে। হস্ত মৈথুন করার ফলে চোখের ক্ষতি হয় এবং মানুষের মনে রাখার ক্ষমতা অনেকটাই কমে যায় এক কথায় বলা যায় স্মৃতিশক্তি কমে যায়।

এবং মাথাব্যথা সহ শরীরে বিভিন্ন রকম সমস্যা হতে পারে এই সমস্যাগুলো নারী পুরুষ উভয়ের হতে পারে। নারীদের হস্ত মৈথুন এর ফলে তাদের কুমারিত্ব হারানোর ভয় থাকে।মেয়েদের হস্ত মৈথুনের ক্ষতিকর প্রভাব ইসলাম বলে হস্ত মৈথুন করা হলো কবিরা গুনা যেটা কখনো মাফ হওয়ার যোগ্য না তাই সবার উচিত এই বিকৃত মানসিকতা থেকে বেরিয়ে আসা। মহান আল্লাহতালাকে উভয় করতে হবে এবং এর কুফল সম্পর্কে সবাইকে জানাতে হবে সর্বদা পবিত্র থাকার চেষ্টা করতে হবে।

রাসুলুল্লাহ সাঃ বলেছেন যে ব্যক্তি দুই চোয়ালের মতামতি জিনিস(জ্বিব্বা) এবং দুই পাইয়ের মধ্যবর্তী জিনিস এর নিশ্চয়তা যে দিতে পারবে আল্লাহতালা তাকে জান্নাতের গ্যারান্টি দিবে (বুখারী ও মুসলিম)।এই কথাটা ধরা বোঝা যাচ্ছে হস্ত মৈথুন ইসলামে একদম নিষিদ্ধ।মেয়েদের হস্ত মৈথুনের ক্ষতিকর প্রভাব ইসলাম কি বলে আশা করি আপনারা বুঝতে পেরেছেন। এই পোস্টটিতে আমরা আলোচনা করলাম মেয়েদের হস্ত মৈথুনের ক্ষতিকর প্রভাব সম্পর্কে। এই পোস্টটি নিয়ে যদি কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই আমাদের জানাবেন।

অতিরিক্ত হস্ত মৈথূন্য করলে কি কি সমস্যা হয়

অতিরিক্ত হস্ত মৈথূন্য করলে কি কি সমস্যা হয় যদি আপনি না জানেন তাহলে এই পোস্টে আপনাকে স্বাগতম। কারণ এই পোস্টটিতে আলোচনা করা হবে অতিরিক্ত হস্ত মৈথূন্য করলে কি কি সমস্যা হয় সেইসব বিষয় নিয়ে। তাই এই পোস্টটি মনোযোগ সহকারে পড়লে আপনি বুঝতে পারবেন অতিরিক্ত হস্ত মৈথূন্য করলে কি কি সমস্যা হয়। তাহলে চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক অতিরিক্ত হস্ত মৈথূন্য করলে কি কি সমস্যা হয়।

হস্ত মৈথন এর সাথে পরিচিত নন এমন ব্যক্তি খুঁজে পাওয়া মুশকিল। এক গবেষণায় দেখা গিয়েছে যে প্রতি ১০০ জন মানুষের মধ্যে ৯৩ জন জীবনে একবার হলেও হস্ত মৈথুন করেছে। তবে কিশোর বয়সে এর পরিমাণটা অনেক বেশি। হস্ত মৈথুন নিয়ে মতামতের শেষ নাই তাই আমি আজকে আপনাদের জানাবো অতিরিক্ত হস্তমৈথূন্য করলে কি কি সমস্যা হয়ঃ

  • মানসিক সমস্যাঃ আপনি যদি অতিরিক্ত পরিমাণে হস্ত মৈথুন বা মাস্টারবেশন করে থাকেন তাহলে আপনি মানসিক সমস্যায় ভুগবেন। কারণ অতিরিক্ত হস্তমৈথুনের ফলে তাড়াতাড়ি বীর্যপাত হয়ে যায় যার ফলে স্বামী তার স্ত্রীকে খুশি করতে পারে না এর ফলে মানসিক সমস্যা ভোগে।
  • বীর্যে শুক্রানুর সংখ্যা কমে যায়ঃ অতিরিক্ত হস্ত মৈথুন বা মাস্টারবেশন এর ফলে বীর্যে শুক্রানুর সংখ্যা কমে যায়। এর ফলে সন্তান জন্মদানে ব্যর্থতা দেখা দেয়। চিকিৎসা সাইকোলজির মতে সন্তান জন্মদানে একটি পুরুষের বীর্যপাতের সময় পাই ৪২ কোটি বীর্যপাত বের হয় অর্থাৎ 20 মিলিয়ন এর কম বীর্যপাত বের হলে সন্তান জন্মদানে সমস্যা হয়। আর অতিরিক্ত হস্তমৈথুন করার ফলে শুক্রাণু ২০ মিলিয়ন এর কম বের হয়।
  • অন্ডকোষে ভেরিকোসিল হয়ঃভেরিকোসিল একটি পুরুষের অন্ডকোষের বিশেষ উল্লেখযোগ্য একটি যৌন রোগ। অতিরিক্ত হস্তমৈথুন বা মাস্টারবেশন এর ফলে ভেরিকোসিল হয়ে থাকে।
  • পুরুষের লিঙ্গ দুর্বল করে দেয়: অতিরিক্ত হস্তমৈথুনের ফলে পুরো শরীর দুর্বল হয়ে যায় এবং শরীরের বিভিন্ন রকমের রোগ-ফালায় দেখা দেয়। এবং পুরুষের লিঙ্গ অনেক দুর্বল হয়ে যায়।
  • চোখের ক্ষতি করে স্মরণ শক্তি কমে যায় মাথাব্যথা হয়।অতিরিক্ত হস্তমৈথুন এর ফলে চোখে বিভিন্ন রকম রোগ দেখা দেয়। স্মৃতিশক্তি কমে যায় এবং প্রচন্ড পরিমাণে মাথাব্যথা হয়।
  • হজম প্রক্রিয়া এবং প্রসাব প্রক্রিয়ায় বিভিন্ন রকম সমস্যা দেখা দেয়। আপনি যদি অতিরিক্ত পরিমাণে হস্তমৈথুন করে থাকেন তাহলে আপনার বোঝাতে জ্বালা পুরা সহ আপনার হজম প্রক্রিয়ায় বিভিন্ন রকম সমস্যা দেখা দেয়।
  • কানে কম শোনা এবং চোখে খোলা দেখার মত সমস্যা সৃষ্টি হতে পারে অতিরিক্ত মাস্টারবেশনের ফলা। আপনি যদি অতিরিক্ত হস্ত মৈথুন বা মাস্টারবেশন করে থাকেন তাহলে আপনি এই মারাত্মক সমস্যা পড়তে পারেন।

আশা করি অতিরিক্ত হস্ত মৈথূন্য করলে কি কি সমস্যা হয় ইতিমধ্যে বুঝতে পেরেছেন। তাই এই পোস্টটি এখন যারা পড়ছেন তাদের কাছে একটা অনুরোধ আপনি মাস্টারবেশন বা হস্ত মৈথুন ছেড়ে দেন। কারণ অতিরিক্ত হস্ত মৈথুন বা মাস্টারবেশন তাদের শরীরে অনেক ক্ষতি করতে পারে এবং রোগ বালাইয়ের সুযোগ তৈরি করে দিতে পারে নিজে ভালো থাকুন নিজের যত্ন নিতে শিখুন।

অতিরিক্ত হস্ত মৈথূন্য জনিত সমস্যা সমাধান

অতিরিক্ত হস্ত মৈথূন্য জনিত সমস্যা সমাধান সম্পর্কে আপনি যদি জানতে চান তাহলে এই পোস্টটি সহকারে পড়বেন। অতিরিক্ত হস্ত মৈথুন এর স্বভাব থাকলে এই পোস্টটি আপনার জন্য অধিক গুরুত্বপূর্ণ। কারণ এই পোস্টটিতে আলোচনা করা হবে অতিরিক্ত হস্তমৈথূন্য জনিত সমস্যা সমাধান সম্পর্কে। তাহলে চলুন জেনে নেওয়া যাক অতিরিক্ত হস্ত মৈথূন্য জনিত সমস্যা সমাধান কি কি সে সম্পর্কে।

যেহেতু সবার হাতে এখন ইন্টারনেট সহজলভ্য হয়ে গেছে তাই বর্তমানে হস্ত মৈথুনের প্রকপ ও বেড়ে গেছে। একটা গবেষণায় দেখা যায় বর্তমানে হস্তমৈথন বেশি হওয়ার মূল কারণ হলো পূর্ণগ্রাফি। হস্ত মৈথুন থেকে বাঁচতে হলে আপনাকে সর্বপ্রথম পূর্ণগ্রাফি থেকে বাঁচতে হবে। এবং যে সময় আপনি হস্ত মৈথুন করে থাকেন সেই সময়টি কোন কাজে ব্যস্ত থাকবেন। 

যত সম্ভব পারা যায় মানুষ জনের সাথে বেশি মিশবেন। বাসায় ছোট ভাই থাকলে ছোট ভাইকে সাথে নিয়ে ঘুমাবেন এর ফলে আর খারাপ চিন্তা থেকে মুক্তি পাবেন। পাঁচ ওয়াক্ত নামাজ পড়বেন সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকবেন তাহলে আপনি হস্তমৈথুন এর মত বিকৃত রোগ থেকে মুক্তি পাবেন

হস্ত মৈথুনের উপকারিতা কি ইসলাম

হস্ত মৈথুনের উপকারিতা কি ইসলাম এই সম্পর্কে অনেকে জানতে চাই। তাই আমি আজকে আপনাদের সাথে আলোচনা করব হস্ত মৈথুনের উপকারিতা কি এবং ইসলাম কি বলে সেই বিষয় নিয়ে। তাই এই পোস্টটি আপনাদের জন্য অধিক গুরুত্বপূর্ণ। তাহলে চলুন জেনে নেওয়া যাক হস্ত মৈথুনের উপকারিতা কি ইসলাম এই বিষয়ে কি বলে সেই সম্পর্কে।

প্রথমত ইসলামে হস্তমৈথুন সম্পূর্ণ নিষিদ্ধ। আমাদের নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন কোন ব্যক্তি যদি তার দুই পায়ে মাঝখানের এবং জিব্বার হেফাজত করতে পারে তাহলে আমি তার জান্নাতের গ্যারান্টি দিব বুখারী শরীফ। তাহলে বুঝতে পারছেন হস্তমৈথুন ইসলামে সম্পূর্ণ নিষিদ্ধ। হস্তমৈথুন এর ফলে শরীরে বিভিন্ন রকম জটিল সমস্যা দেখা দিতে পারে। হস্ত মৈথুনের আপনার শরীরকে সম্পূর্ণভাবে বিকৃত করে ফেলতে পারে। হস্তমৈথুনের কোন উপকারিতা নেই বললেই চলে।

লেখকের শেষ কথা ঃমেয়েদের হস্ত মৈথুনের ক্ষতিকর প্রভাব ইসলাম

প্রিয় পাঠক আজকের আর্টিকেলে আমরা আপনাদের জানানোর চেষ্টা করেছি মেয়েদের হস্ত মৈথুনের ক্ষতিকর প্রভাব ইসলাম সম্পর্কে। আজকের আর্টিকেলটি পড়ে যদি আপনাদের কোন উপকার হয় তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন। আর আপনাদের যদি কোন মতামত থেকে থাকে তাহলে কমেন্ট করে আমাদের জানাবেন এত সময় ধরে আজকের আর্টিকেলটি করার জন্য আপনাদের ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

তৌহিদ আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url