কোন গাছের শিকড় কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পাই

গাছ গাছালীর ঔষুধ আমাদের বেঁচে থাকার জন্য অনেক উপকারি। অনেক গাছ রয়েছে যেগুলো খাওয়ার ফলে আমাদের শরীরে অনেক উপকার হয় বিস্তারিত জানতে আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।কোন গাছের শিকড় কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পাই এই বিষয় টা অনেকে জানতে চান। তাই আমি আজকে আলোচনা করব কোন গাছের শিকড় কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পাই সেই বিষয় সম্পর্কে। 

কোন গাছের শিকড় কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পাই

আজকের আর্টিকেলটি পড়লে আপনারা জানতে পারবেন কোন গাছের শিকড় কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পাই সেই বিষয় সম্পর্কে । তাই কোন গাছের শিকড় কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পাই জানার জন্য আর্টিকেলটা সম্পুর্ন পড়ুন । তাহলে চলুন দেরি না করে বিস্তারিত বিষয়গুলো জেনে নেয়া যাক কোন গাছের শিকড় কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পাই সে বিষয়ে । কোন গাছের শিকড় কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পাই বিস্তারিত জানতে আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন

আরো পড়ুনঃকোন গাছের শিকড় খেলে বীর্য গাঢ় হয়

হাতিসুরা গাছ শিকড় 

হাতিশুঁড় একটি অতি পরিচিত আগাছা জাতীয় উদ্ভিদ।একে হাতিশুঁড়ি, হাতিশুণ্ডি, হস্তীশুণ্ডী, শ্রীহস্তিনী, মহাশুণ্ডী ইত্যাদি নামেও ডাকা হয়। এর বৈজ্ঞানিক নাম Heliotropium indicum, এবং ইংরেজি নাম 'Indian heliotrope'। এটি এশিয়া মহাদেশের উদ্ভিদএটি সাধারণত ঝোপঝাড়ে এবং পতিত জমিতে জন্মে। উদ্ভিদটি আগাছা জাতীয় হলেও এর ভেষজ ব্যবহার রয়েছে।এর পাতার রস ক্ষত, ফোঁড়া, চোখের কনজাংটিভাইটিস-এর চিকিৎসায় ব্যবহৃত হয়।

আরো পড়ুনঃদীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ

এই গাছে নানারকম জৈব উপদান পাওয়া গেছে। যেমন ইনডিসিন, পাইরোলিজিডিন এলকালয়েড্‌স, হেলিওট্রিন ইত্যাদি। শিকড়ে আছে এসট্রাডি।হাতিসুরা গাছ শিকড় প্রথমে মাটি থেকে তুলতে হবে তারপরে পরিষ্কার পানি দিয়ে ধুয়ে নিতে হবে। এরপরে হাতিসুরা গাছ শিকড় এক ইঞ্চি পরিমাণে কেটে নিতে হবে। একটি পান নিতে হবে এবং মধু নিতে হবে তার সাথে এক ইঞ্চি পরিমাণে কাটা হাতিসুরা গাছ শিকড় চিবিয়ে খেতে হবে।

আপনি চাইলে হাতিসুরা গাছ শিকড় না খেয়ে কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পায়। পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধির জন্য হাতিসুরা গাছ শিকড় কোমরে বাধলে তার ক্ষমতা বৃদ্ধি পায়। তাহলে আপনারা জানতে পারলে কোন গাছের শিকড় কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পায়।

লজ্জাবতী গাছের শিকড়

লজ্জাবতী গাছের শিকড়ের উপকারিতা সম্পর্কে আজকের আর্টিকেলে থেকে বিস্তারিত জানতে পারবেন । আজকে আর্টিকেলে আলোচনা করা হবে লজ্জাবতী গাছের শিকড়ের উপকারিতা সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ । লজ্জাবতী গাছের শিকড়ের উপকারিতা তা হলো লজ্জা বতী গাছের শিকড় দিয়ে যৌন স্যামসার অনেক চিকিৎসা হয় । আপনার যদি যৌন দুর্বলতা থাকে তাহলে আপনি লজ্জাবতী গাছের শিকড় খেয়ে দেখতে পারেন । এ ছাড়া লজ্জাবতী গাছ থেকে বিভিন্ন রোগের চিকিৎসা হয়ে থাকে । আপনি যৌন স্যামসা ছাড়া যে সকল রোগের জন্য লজ্জাবতী গাছের শিকড় খেয়ে দেখতে পারেন তা হলো ।

আরো পড়ুন ঃযোনিতে চুলকানি দূর করার ট্যাবলেট এর নাম ও ঘরোয়া উপায়

দাতঁ নাক কান সহ ক্ষুদ্রনালীর ঘা সাড়াতে লজ্জাবতী অধিক কার্যকরী । এ ছাড়া আপনি জন্ডিস অজম্যা টিউমার সহ হুপিং কাফ এর মতো জটিল রোগের চিকিৎসার জন্য সাদা লজ্জাবতী গাছ খেতে পারবেন । যাদের ডায়বেটিস এর স্যামসা আছে তাড়াও এই লজ্জাবতী গাছের শিকড় খেতে পারেন । হার্ট ভালো রাখতে লজ্জাবতী গাছের শিকড় অধিক প্রয়োজনীয় । এবং লিভারের নানা রোগ ছাড়াতে লজ্জাবতী গাছ মৌহা ঔষুধ । লজ্জাবতী গাছের শিকড়  খেলে যেমন উপকার তেমনি লজ্জাবতী গাছের শিকড় কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পাই। পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পেতে লজ্জাবতী গাছের শিকড় কোমড়ে বাধলে উপকার পাওয়া যায়।

বীর্য মূলের উপকারিতা

বীর্যমুল খাওয়ার উপর উল্লেখযোগ্য স্বাস্থ্যগত উপকারিতা রয়েছে। এটি প্রোটিন, ক্যালসিয়াম, ফসফরাস, ভিটামিন ডি ও ভিটামিন বি১২ এর উচ্চ উপাদান পরিবেশিত করে। বীর্যমুল প্রোটিন সৃষ্টিতে গতি বৃদ্ধি করে এবং শরীরের স্বাস্থ্যকর হৃদপিন্ড ও হেমোগ্লোবিনের উন্নতমানের জন্য উপযুক্ত ধারণ করে। বীর্য মূলের  গাছের শিকড় কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পাই।সেই জন্য খেতে হবে এবং কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বূদ্ধি পাই ।

সাদা লজ্জাবতী গাছের উপকারিতা

সাদা লজ্জাবতী গাছের শিকড়ের উপকারিতা সম্পর্কে আজকের এই পোস্ট থেকে বিস্তারিত জানতে পারবেন । আজকে আলোচনা করা হবে সাদা লজ্জাবতী গাছের শিকড়ের উপকারিতা সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ । সাদা লজ্জাবতী গাছের শিকড়ের উপকারিতা তা হলো লজ্জা বতী গাছের শিকড় দিয়ে যৌন স্যামসার অনেক চিকিৎসা হয় । আপনার যদি যৌন দুর্বলতা থাকে তাহলে আপনি সাদা লজ্জাবতী গাছের শিকড় খেয়ে দেখতে পারেন ।

 এ ছাড়া সাদা লজ্জাবতী গাছ থেকে বিভিন্ন রোগের চিকিৎসা হয়ে থাকে । আপনি যৌন স্যামসা ছাড়া যে সকল রোগের জন্য লজ্জাবতী গাছের শিকড় খেয়ে দেখতে পারেন তা হলো ।দাতঁ নাক কান সহ ক্ষুদ্রনালীর ঘা সাড়াতে সাদা লজ্জাবতী অধিক কার্যকরী । এ ছাড়া আপনি জন্ডিস অজম্যা টিউমার সহ হুপিংকাফ এর মতো জটিল রোগের চিকিৎসার জন্য সাদা লজ্জি বতী গাছ খেতে পারবেন ।

যাদের ডায়বেটিস এর স্যামসা আছে তাড়াও এই লজ্জা বতী গাছের শিকড় খেতে পারেন । হার্ট ভালো রাখতে লজ্জা বতী গাছের শিকড় অধিক প্রয়োজনীয় । এবং লিভারের নানা রোগ ছাড়াতে লজ্জাবতী গাছ মৌহা ঔষুধ।সাদা লজ্জাবতী গাছের শিকড়  খেলে যেমন উপকার তেমনি লজ্জাবতী গাছের শিকড় কোমরে বাধলে পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পাই। পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধি পেতে লজ্জাবতী গাছের শিকড় কোমড়ে বাধলে উপকার পাওয়া যায়।

আপাং গাছ 

শিঘ্র পতন, দ্রুত বীর্যপাত, দ্রুত বীর্য পাত না হওয়ার উপায়, বীর্য পাতলা, বীর্য তরল, বীর্য গাঢ় করার উপায়, বীর্য ধরে রাখার উপায় সহজে বীর্য পাত না হওয়ার উপায়, বীর্য স্তম্ভন, শুক্র স্তম্ভন, বীর্য স্তম্ভন করার উপায়, শুক্র স্তম্ভন করার উপায়।আপাং সধারনত ২ রংয়ের সাদা ও লাল বা রক্ত আপাং বলে। রক্ত আপাং, এর শিকড় সমবার দিন তুলে সংগ্রহ করতে হবে এবং পরের দিন মঙ্গল বারে কোমরে ধারন করবেন।

যে কোন সুত বা যেকোন কিছু দিয়ে ধারন করতে পারবেন। তারপর আস্তে আস্তে দ্রুত বীর্য পাত বন্ধ হয়ে উপকার পেতে শুরু করবেন। সেই জন্য পুরুষের দীর্ঘ সময় মিলন করার জন্য আপাং গাছের শিকড় খেলে যেমনি উপকার পাই তেমনি খাওয়ার সাথে সাথে আপাং গাছের শিকড় কোমরে বেঁধে রাখলে ভালো উপকার পাওয়া যায়



এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

তৌহিদ আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url