সহবাসে স্ত্রীকে খুশি করার উপায় - স্ত্রীকে দ্রুত তৃপ্তির ৬টি উপায়

আমাদের দেশের ৮০% পুরুষ জানে না সহবাসে সময় কিভাবে স্ত্রীকে দ্রুত তৃপ্তির দেওয়া যাই সেই সম্পর্কে ।অনেক পদ্ধতি রয়েছে  যেগুলো মেনে সহবাস করলে স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়া যাই ।আজকের আর্টিকেলে  আমরা আলোচনা করবো স্ত্রীকে দ্রুত তৃপ্তির ৬টি উপায় সম্পর্কে । কারন হলো সহবাসের সময় যদি স্ত্রী কে  ঠিক মতো তৃপ্তি না দেওয়া হয় তাহলে সংসারে তাদের নানা ধরনের সমস্যার সৃষ্টি হযার ফলে তাদের সংসার ভেঙ্গে যাই ।

6 away

তাহলে চলুন জেনে নেওয়া যাক স্ত্রীকে দ্রুত তৃপ্তির ৬টি উপায়  সম্পর্কে ।আপনি যদি আপনার স্ত্রীকে দ্রুত তৃপ্তির প্রদান করতে পারেন তাহলে আপনার স্ত্রী আপনার খুশি থাকবে ।

পোস্ট সূচিপত্র ঃ স্ত্রীকে দ্রুত তৃপ্তির ৬টি উপায় - সহবাসে স্ত্রীকে খুশি করার উপায়

শরীরের বিভিন্ন স্থানে চুম্বন করা

সহবাসের আগে স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে চুম্বন করতে হবে । যার ফলে স্ত্রী অল্পতেই বেশি উত্তেজিত হয়ে যাবে । আর আপনি যদি আপনার স্ত্রীকে অল্পতেই উত্তেজিত করতে চান তাহলে  আপনি আপনার স্ত্রীর ঠোটে , গালে , গলায় , ঘাড়ে , পিঠে , এবং পায়ের উরুতে , চুম্মন করতে পারেন এ সকল স্থানে চুম্বন করলে আপনি আপনার স্ত্রীকে সহজেই উত্তেজিত করতে পারবেন এবং সহবাসের সময় আপনার স্ত্রীকে দ্রুত তৃপ্তি দিতে পারবেন । 

আপনি আপনি যদি আপনার স্ত্রীর ঘাড়ের হাত বুলিয়ে আস্তে আস্তে চুম্বন করেন তাহলে আপনার স্ত্রী দেখবেন খুব দ্রুত উত্তেজিত হয়ে যাচ্ছে । এর পর আপনি যদি আপনার স্ত্রীর কানের হালকা স্পর্শ , চুম্বন আপনার স্ত্রীকে অনেক বেশি উত্তেজিত করে দিবে । এছাড়াও আপনি আপনার স্ত্রীর কানের কাছে আস্তে আস্তে নিঃশ্বাস ফেলুন তাহলে দেখবেন আপনার স্ত্রী অন্যরকম ভাবে উত্তেজিত হয়ে যাচ্ছে । এরপর আপনি আপনার স্ত্রীর উরুতে যদি চুম্বন করেন আর তাকে আদর করেন তাহলে আপনি তাহলে আপনি আপনার স্ত্রীকে দ্রুত তৃপ্তি দিতে পারবেন ।

স্ত্রীর উরুতে জোরে জোরে মৈথুন করতে হবে

মেয়েদের শরীর এর সব চেয়ে উত্তেজনা দায়ক স্থান হলো তার উরু।আপনি যদি আপনার স্ত্রীর  উরুতে জোরে জোরে মৈথুন করেন তাহলে আপনার স্ত্রীকে আপনি খুব দ্রুত তৃপ্তি দিতে পারবেন ।আপনি যদি আপনার স্ত্রীকে তৃপ্তি না দিতে পারেন তাহলে আপনার সংসারে সৃষ্টি হবে না ধরবের সমস্যা ।সেই জন্য আপনাদের স্ত্রীর উরুতে জোরে জোরে মৈথুন করতে হবে যার ফলে আপনি আপনার স্ত্রীকে দ্রুত তৃপ্তি দিতে পারবেন।

সহবাসের আগে ধীরে ধীরে হাত দিয়ে মৈথুন করতে হবে

সহবাসের পূর্বে আপনি আপনার স্ত্রীর শরীরের ধীরে ধীরে হাত দিয়ে মৈথুন করুন । আপনি আপনার স্ত্রীর শরীরে ধীরে ধীরে মৈথুন করলে দেখবেন আপনার স্ত্রী সেক্সচুয়ালি সহবাস করার জন্য প্রস্তুতি হয়ে যাবে । আর আপনি যদি আপনার স্ত্রীকে সহবাস করার জন্য বেশি উত্তেজিত করতে পারেন তাহলে অল্প সময়ের মধ্যে আপনি আপনার স্ত্রীদের দুরুত্ব তৃপ্তি দিতে পারবেন । 

সহবাসের আগে আপনি আপনার শরীরে যেমন উরুতে তনে ঘাড়ে চুলে হাত দিয়ে যদি আপনি আপনার স্ত্রীকে আদর করেন তাহলে দেখবেন আপনার স্ত্রী খুব দ্রুত উত্তেজিত হয়ে যাচ্ছে আর সেই সময় যদি আপনি আপনার স্ত্রীর সাথে সহবাস করেন তাহলে আপনার স্ত্রী খুব দ্রুত তৃপ্তি পাবে । সেজন্য সহবাসের আগে ধীরে ধীরে হাত দিয়ে মৈথুন করা অনেক জরুরি ।

সঙ্গম মৈথুন 

সহবাসের সঙ্গম করার সময় স্ত্রীকে বিভিন্নভাবে উত্তেজিত করতে হবে । যাতে আপনার স্ত্রী আপনার সাথে সঙ্গম করার সময় সহবাস অনেক বেশি আনন্দ পাই সেজন্য সঙ্গম করার সময় বিভিন্ন পদ্ধতিতে সঙ্গম করতে হবে । আপনি যদি আপনার স্ত্রীর সাথে সঙ্গমের সময় বিভিন্ন পদ্ধতিতে সংগ্রাম করেন তাহলে আপনার স্ত্রী অনেক বেশি উত্তেজিত হবে এবং সঙ্গমে অনেক বেশি আনন্দ উপভোগ করতে পারবেন । 

সেজন্য সঙ্গমের সময় বিভিন্ন প্রকার পদ্ধতি অবলম্বন করা অনেক জরুরী । আপনি যদি আপনার স্ত্রীর সাথে একই পদ্ধতিতে সঙ্গম করেন তাহলে আপনার স্ত্রী ততটা আনন্দ পাবে না যতটা আনন্দ পাবে আপনি বিভিন্ন পদ্ধতিতে সঙ্গম করলে ।

মৈথন কালে স্ত্রীর স্তন হাত ঠোঁটে আস্তে আস্তে চাপ দিতে হবে 

আপনি যখন আপনার স্ত্রীর সাথে সহবাস করবেন তখন আপনি শুধু তার যৌনাঙ্গ আপনার যৌনাঙ্গ প্রবেশ করেন তাহলেই যদি মনে করেন আপনার স্ত্রী অনেক বেশি আনন্দ পাবেন তাহলে আপনার ধারণা পুরোই ভুল । স্ত্রীকে সহবাসের সময় আনন্দ দিতে হলে এবং দ্রুত তৃপ্তি দেওয়ার জন্য আপনি অনেকগুলো উপায় অবলম্বন করতে পারেন । তার মধ্যে অন্যতম হলো সহবাস চলাকালী আপনি আপনার স্ত্রীর টনে হাত অর্থ দিয়ে আস্তে আস্তে যদি আপনি চাপ দেন তাহলে আপনার স্ত্রী অনেক বেশি উত্তেজিত হবে  ।

আপনার সাথে সহবাস করার জন্য সে পাগল হয়ে থাকবে । কারণ মেয়েদের স্তন হল এমন একটি স্পর্শকাতর স্থান যেখানে মেয়েদের স্পর্শ করলে সেক্স করার উৎসাহ বেড়ে যায় এবং সেক্স করার জন্য পাগল হয়ে থাকে । সেই জন্য বলা যায় যে মৈথুন কালে স্ত্রীর স্তন হাত দিয়ে আস্তে আস্তে চাপ দিলে আপনার স্ত্রী আপনার সাথে সহবাসের জন্য অন্যরকম এক আনন্দ লাভ করবে ।

সহবাসের পূর্বে পুরুষের কাম রস বের হওয়া

সহবাসের পূর্বে পুরুষের কাম রস বের হওয়া  অনেক বেশি জরুরি । সহবাস করার পূর্বে যদি পুরুষের লিঙ্গ থেকে কাম রস বের হয় তাহলে সহবাস  করার সময় অনেক বেশি আনান্দ উপভোগ করতে পারবেন । কেননা সহবাসের পূর্বে যদি আপনার কাম রস বের হয় তাহলে সহবাস করার সময় অতি সহজেই লিঙ্গ আপনার স্ত্রীর যৌনাঙ্গে প্রবেশ করাতে পারবেন । সহবাসের পূর্বে যদি আপনার কাম রস বের হয় তাহলে সহবাসের সময় আপনার লিঙ্গ আপনার স্ত্রীর যৌনিতে করার সময় তার স্ত্রী কষ্ট কম পাবে সেজন্য সহবাসের পূর্বে অফিসের কাম রস বের হওয়া অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয় ।

লেখকের শেষ কথা

আজকের আর্টিকেলটি পড়ে লজ্জা পাওয়ার কিছু নেই । আজকের আজকে কি লেখা হয়েছিল মূলত অনেকের প্রশ্নের উপর ভিত্তি করে  । অনেকেই প্রশ্ন করে থাকে দ্রুত কিভাবে স্ত্রীকে তৃপ্তি দেয়া যায় সে বিষয়ে । তাহলে আজকের আর্টিকেলটি পরে আপনারা জানতে পারলেন কিভাবে কিভাবে দূরত্ব স্ত্রীকে  তৃপ্তি দেয়া যায় এই বিষয়ে । আজকের আর্টিকেলটি  পরে যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন। আর আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

তৌহিদ আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url