পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার

প্রিয় পাঠক আপনি কি জানে পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার সম্পর্কে যদি না জেনে থাকেন তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য । আজকের এই পোস্টটিতে আমরা আলোচনা করব পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার  সম্পর্কে ।
আজকের পোস্টটি মনোযোগ সহকারে পড়লে আপনারা জানতে পারবেন  প্রসঙ্গ ছোট হওয়ার কারণ ও প্রতিকার সম্পর্কে। আমাদের মধ্যে অনেকেরই রয়েছে পুরুষঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার সম্পর্কে জানেনা আজকের আর্টিকেলটি তাদের জন্য। আজকের আর্টিকেলটি তারা যদি মনোযোগ সহকারে পড়ে তাহলে তারা বুঝতে পারবে পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার সম্পর্কে।

পোস্ট সূচিপত্রঃপুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার সম্পর্কে বিস্তারিত

পুরুষাঙ্গ ছোট হলে সমাধান

আমাদের দেশের শতকরা ৮৫ ভাগ পুরুষেরই পুরুষাঙ্গে এই  সমস্যা দেখা দেয় । আপনার সুখী দাম্পত্য জীবনই আমাদের কাম্য পুরুষাঙ্গ ছোট হলে কি সমস্যা হয় এবং বিবাহের পূর্বে হস্তমৈথুনের কারণে এবং অন্যান্য বিভিন্ন কারণে পুরুষাঙ্গ ছোট হলে কি কি সমস্যা হয় সে বিষয়ে আজকে আলোচনা করা হবে । পুরুষাঙ্গ ছোট হলে বিয়ের পর আপনি আপনার স্ত্রীর সাথে সহবাস করার সময় আপনি যদি আপনার স্ত্রীর চাহিদা মেটাতে  পারেন না।

তাহলে আপনার স্ত্রী আপনার সাথে থাকতে চাইবে না। পুরুষাঙ্গ ছোট হলে একজন পুরুষ মানসিক সমস্যায় ভোগে । পুরুষাঙ্গ সমস্যা সমাধান রোধে আপনি যে কাজগুলো নিয়ম মেনে করবেন সেগুলো হলো আপনি যদি মাস্টারবেশন অর্থাৎ হস্তমৈথুন করেন তাহলে আপনাকে সম্পূর্ণরূপে হস্তমৈথুন বাদ দিতে হবে । আর এই সমস্যার সমাধান রোধের জন্য প্রতিদিন রাতে এক মুঠ কাঁচা বাদাম আর এক মুঠ ছোলা ভিজিয়ে রেখে ঘুম থেকে উঠে  ওই পানিটুকু খেতে হবে ।

এবং কিছুক্ষণ এক্সারসাইজ করার পর যেমন  বুক ডাউন হালকা দৌড়ানো তারপরে বাড়িতে এসে ওই ভেজা ছোলা এবং বাদাম আপনি খেয়ে নিবেন । এছাড়া আরো বেশ কিছু খাবার রয়েছে যেগুলো কি আপনি আপনার পুরুষাঙ্গ শক্তিশালী এবং বর করতে পারেন সেগুলো হলো কলা, দুধ , ডিম , মাংস । আর সবচেয়ে যেগুলো বেশি কাজ করে সেগুলো হচ্ছে প্রাণীর কলিজা(গরু ,ছাগল, মহিষ ) এবং মগজ এগুলো খেলে আপনার শরীরের ঘাটতি পূরণ হয়ে যাবে। এবং আপনার পুরুষাঙ্গ কিছুটা হলেও বড় হয়ে যাবে ।

সুস্থ পুরুষাঙ্গের বৈশিষ্ট্য 

প্রিয় পাঠক আপনারা অনেকে আছেন যারা জানতে চান সুস্থপুরুষাঙ্গের বৈশিষ্ট্য কি ?  এবং আপনারা অনেকেই সুস্থ পুরুষাঙ্গের সাইজ কত ? সাধারণভাবে একটি সুস্থ লিঙ্গ একটি ব্যক্তির শরীরের চামড়ার রঙের মতো একই রঙের হয়ে থাকে। আবার দেহের অন্য অংশ থেকেও উজ্জ্বল হতে পারে। আপনারা যারা পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার সম্পর্কে জানতে চাচ্ছেন আজকের আর্টিকেলটি তারা মনোযোগ সহকারে পড়ুন।

Psychology of men and masculinity এর প্রতিবেদন অনুসারে ৬৮% পুরুষের লিঙ্গের সাইজ হয় ৪.৬ থেকে ৬ইঞ্চি পর্যন্ত  ১৬%পুরুষের লিঙ্গের সাইজ হয় ৬.১ ইঞ্চি এবং  ৬.৯ ইঞ্চি পর্যন্ত  হয়ে থাকে মাত্র ২.৫% লোকের এবং ১৬% পুরুষের লিঙ্গের সাইজ হয়৪.৫ ইঞ্চির  ছোট। আবার ২.৫%পুরুষের লিঙ্গের সাইজ হয় ৩.৭ ইঞ্চির ছোট । আপনারা যারা পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার সম্পর্কে জানতে চাচ্ছেন

কত বছর পর্যন্ত পুরুষাঙ্গ বৃদ্ধি পায়

আপনারা অনেকেই জানতে চান একজন পুরুষের পুরুষাঙ্গ কত বছর পর্যন্ত বৃদ্ধি পায় । সাধারণত বাংলাদেশের ক্ষেত্রে প্রায় পুরুষেরই ১৮ বছর পর্যন্ত পুরুষাঙ্গ বৃদ্ধি পায় । পুরুষাঙ্গ নরম থাকা এটা কোন রোগ নয় তবে দুশ্চিন্তার একটা কারণ হতে পারে । সব সময় নিজেকে চিন্তা মুক্ত রাখতে হবে । একজন পুরুষের তার পুরুষাঙ্গ নিয়ে চিন্তা করা কখনোই ঠিক নয় । আপনারা যারা পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার নিয়ে দুশ্চিন্তায় আছেন তারা আজকে আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

২০১০ সালের একটা গবেষণায় দেখা গেছে যে ১১ থেকে ১৫ বছর বয়স পর্যন্ত পুরুষের লিঙ্গ বৃদ্ধি গড়ে প্রতিবছর আধা ইঞ্চি রকম তারপরেও বৃদ্ধির হার অব্যাহত থাকে। তবে ১৯ বছর বা তার বেশি সময় পর্যন্ত ধীরগতি বৃদ্ধি পায়। যেহেতু একজন মানুষের শারীরিক বৃদ্ধি ২৫ বছর পর্যন্ত হয়ে থাকে সেহুতু ২৫ বছর পর্যন্ত  পুরুষাঙ্গ বৃদ্ধি হতে পারে । আপনারা যারা পুরুষঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার নিয়ে চিন্তায় আছেন তারা আজকে আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

পুরুষাঙ্গ বৃদ্ধির খাবার

প্রিয় পাঠাও আজকের এই পার্টি আমরা আলোচনা করব পুলিশের পুরুষাঙ্গ বৃদ্ধির জন্য কোন কোন খাবার গুলো খুব জরুরী। আর কোন কোন খাবার খেলে পুরুষাঙ্গ বৃদ্ধি পায় । তাহলে চলুন জেনে নেয়া যাক পুরুষাঙ্গ খাবার সম্পর্কে । পুরুষাঙ্গ বৃদ্ধির জন্য এবং শরীরের দুর্বলতার দূর করার জন্য জন্য যে খাবারটি সবচেয়ে গুরুত্বপূর্ণ সেটি হল খেজুর । পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার রোধ করতে পুষ্টিকর খাবার খাওয়া জরুরী।

তারপরে যে খাবারটি বিশেষ গুরুত্বপূর্ণ করে সেটি হল দুধ ।দুধ খাওয়ার অভ্যাস করতে হবে কারণ দুধে থাকে প্রচুর পরিমাণে ভিটামিন যার শরীরের রক্ত সঞ্চালন বৃদ্ধি করে এরপর ডিম যেটা দুধের মতই কাজ করে ডিমেও থাকে প্রচুর পরিমাণে ভিটামিন ও ক্যালসিয়াম যেটা শরীরের জন্য অনেক দরকারি ।তারপরে মধু কালিজিরা এগুলো প্রতিনিয়ত খাওয়ার অভ্যাস করতে হবে। পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার করতে আমাদের প্রতিদিন পুষ্টিকর খাবার খাওয়া দরকার।

তাছাড়া আপনি শাক-সবজি এবং গরুর মাংস খাওয়ার অভ্যাস করতে হবে কারণ গরুর মাংস টেস্টিইস্ট্রেরন বৃদ্ধিতে সহায়তা করে ।এছাড়া আরো বেশ কিছু খাবার রয়েছে যেগুলো খেলে আপনি শারীরিক দুর্বলতা ও আপনার পুরুষাঙ্গ বৃদ্ধিতে সহায়তা করে সেগুলো হল কলা , কাজুবাদাম , কিসমিস মধু , এই খাবারগুলো কেউ যদি নিয়মিত গ্রহণ করে তাহলে তার শারীরিক দুর্বলতা দূর হয়ে যাবে এবং তার পুরুষঙ্গ বৃদ্ধিতে সহায়তা করে । আগা মোটা গোরা চিকন হলে করনীয়

আগা মোটা গোড়া চিকন হলে করনীয়

আপনারা অনেকেই এরকম সমস্যায় ভুগেন আগে মোটা এবং গোড়া চিকন আসলে এটি কোন রোগ নয় এটি লিঙ্গের স্বাভাবিক গঠন তাই চিন্তার কোন কারণ নেই। একটি মানুষের আকার তার স্বাস্থ্য বংশপ্রতি জাতির ইত্যাদি বিষয়ের উপর নির্ভর করে হয়ে থাকে, একজন স্বাস্থ্যবান পুরুষ হলেই যে তার স্বাস্থ্যবান  হবে এ কথা কিন্তু বলা যাবে না। আপনারা যারা পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার সম্পর্কে জানতে চাচ্ছেন আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

আপনি যদি প্রতিদিন আরো স্বাস্থ্য-চিকিৎসা সম্পর্কে তথ্য জানতে  ওয়েবসাইটে ভিজিট করুন।শুধু লম্বা দেহ ও শক্তি থাকলে তার যৌন শক্তি ও লিঙ্গের সাইজ যে তার দেহের মতই হবে এটা কিন্তু ঠিক নয়  । অনেক পুরুষ আছে যাদের দেহের সাথে লিঙ্গের সামঞ্জসত্য নাই । আসলে একটি প্রাকৃতিকভাবে হয়ে থাকে আবার আপনি যদি অতিরিক্ত মাস্টারবেশন করেন তাহলে এটি হয়ে থাকে ।সেজন্য আপনাকে মাস্টারবেশন থেকে বিরত থাকতে হবে এবং আপনাকে নিয়মিত ব্যায়াম খেলাধুলা দৌড়াদৌড়ি করতে হবে ।

পুরুষাঙ্গ বড় করার ইসলামিক উপায়

আপনি চাইলেই আপনার পুরুষাঙ্গ বড় করতে পারবেন না হয়তো হরমোনল চিকিৎসা এবং অপারেশনের মাধ্যমে কিছুটা পরিবর্তন করা সম্ভব । আল্লাহ তাআলার উপর ভরসা রাখতে হবে এবং তকদিরে বিশ্বাস করতে হবে । আপনার তকদিরে যতটুকু আছে আপনার পুরুষাঙ্গ ততটুকুই হবে। আল্লাহর কাছে দোয়া করবেন কারণ দোয়ার মাধ্যমে তকদিরের পরিবর্তন হয় । ইসলামের দৃষ্টিতে পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার সম্পর্কে বলা হয়েছে জানতে আজকে আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। 

ইসলামে এমন কিছু খাবারের কথা বলা রয়েছে যেগুলো খাবার ফলে আপনি আপনার পুরুষাঙ্গ ইসলামিক উপায়ে বৃদ্ধি করতে পারেন , সেই খাবারগুলো হলো কালিজিরা এবং মধু হাদীস শরীফে আছে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাই সাল্লাম বলেছেন কালিজিরা এমন একটি গুণাগুণ রয়েছে যেটি হল মৃত্যু ব্যতীত সকল রোগের ঔষধ হলো কালিজিরা । 

ইনশাআল্লাহ আপনি যদি নিয়মিত কালিজিরা খাওয়ার অভ্যাস করেন তাহলে অবশ্যই আপনি আপনার সমস্যার সমাধান পাবেন । মধুতে আছে রোগ মুক্তি উপাদান মধু ছিল রাসূলুল্লাহসাল্লাল্লাহু আলাই সাল্লাম এর প্রিয় খাবার তাই নিয়মিত মধু পান করলে আল্লাহ তা'আলা চাইলে আপনার সমস্যার সমাধান করে দিতে পারেন ।

পুরুষাঙ্গ বড় করার ট্যাবলেট

আসলে আসলেপুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার হিসাবে পুরুষাঙ্গ বড় করার জন্য এমন হালকা কোন ঔষধ নেই। আপনারা যে সকল পোস্টার এবং ব্যানারের দেখে থাকেন সেগুলো আসলে ভুল ধারণা পুরুষাঙ্গ বড় করার আসলে কোন ওষুধ নেই।শুধুমাত্র সার্জারি এবং অপারেশনের মাধ্যমেই পুরুষঙ্গ বড় করা যায় এবং প্রসারিত করা যায় তাছাড়া প্রসঙ্গ বড় করার কোন ঔষধ নেই ।

এগুলো আসলে ভুল ধারণা দূরত্ব বীর্যপাত রোধ এবং দীর্ঘসময় সহবাস করার ঔষধ আছে সেটা আছে dapotin । কিন্তু পুরুষাঙ্গ বড় করার কোন ওষুধ নেই । আপনারা যারা পুরুষাঙ্গ ছোট হওয়ার কারন ও প্রতিকার সম্পর্কে জানতে চান তারা আজকের মনোযোগ সহকারে পড়ুন।

লেখকের শেষ কথাঃ

প্রিয় পাঠক আপনারা যারা আজকের আর্টিকেলটি পড়লেন আজকের আর্টিকেলটি পড়ে আপনারা জানতে পারলেন ছোট হওয়ার কারণ ও প্রতিকার সম্পর্কে। আপনাদের যাদের প্রশ্ন ছিল প্রসঙ্গ ছোট হওয়ার কারণ ও প্রতিকার সম্পর্কে আশা করছি আজকের আর্টিকেলটি পড়ে আপনাদের উত্তর পেয়ে গেছেন। আপনার যদি প্রসঙ্গ ছোট হওয়ার কারণে কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন। আর আজকে রাতে কিন্তু ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না কারণ তিনিও প্রসঙ্গ ছোট হওয়ার কারণে প্রতিকার সম্পর্কে নাও জানতে পারে।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
2 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • The DU Speech ✅
    The DU Speech ✅ ১৯ আগস্ট, ২০২৩ এ ১:১০ AM

    যুব সমাজ উপকৃত হোক। খুব সুন্দর আর্টিকেল।

    • Touhid IT
      Touhid IT ৮ নভেম্বর, ২০২৩ এ ৯:৪৪ PM

      ধন্যবাদ The Du Speech কে তার মতামতের জন্য

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

তৌহিদ আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url