সহবাসে স্থায়িত্ব বৃদ্ধির উপায় - কামভাব দূর করার উপায়

আপনারা যারা সহবাসের সময় দীর্ঘ সময় মিলন করতে পারেন না এবং সহবাসে স্থায়িত্ব বৃদ্ধির উপায় সম্পর্কে জানতে চান এবং কাম ভাব দূর করতে চান তাদের জন্য আজকের আর্টিকেলটি। আজকের আর্টিকেলে আলোচনা করা হয়েছে সহবাসের স্থায়িত্ব বৃদ্ধির উপায় এবং কাম ভাব দূর করার উপায় সম্পর্কে।

long time sex

তাহলে চলুন দেরি না করে মনোযোগ সহকারে পড়ে নেয়া যাক সহবাসে স্থায়িত্ব বৃদ্ধির উপায় এবং কিভাবে কাম ভাব দূর করার উপায় সম্পর্কে। সেজন্য আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

পোস্ট সূচিপত্র:সহবাসে স্থায়িত্ব বৃদ্ধির উপায় - কামভাব দূর করার উপায়

  • বেশি সময় সহবাস করার নিয়ম
  • সহবাসের আগে আদা খেলে কি হয়
  • অধিক সময় সহবাসের ঔষধ
  • দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ
  • অতিরিক্ত উত্তেজনা কমানোর উপায়
  • মেয়েদের উত্তেজনা কমানোর উপায়
  • সহবাসে স্থায়িত্ব বৃদ্ধির উপায়
  • কামভাব দূর করার উপায়
আজকের আর্টিকেল এর মূল বিষয় সহবাসে স্থায়িত্ব বৃদ্ধির উপায় এবং কামভাব দূর করার উপায়। আর এজন্য পোস্ট সূচিপত্র তে বেশ কিছু বিষয় উল্লেখ করা হয়েছে নিচে সেই বিষয়গুলো সুন্দরভাবে বিশ্লেষণ করা হবে। সেই জন্য দেরি না করে আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

বেশি সময় সহবাস করার নিয়ম

অনেক সময় দেখা যায় যে, অনেক স্বাস্থ্যবান পুরুষ ও সহবাস করতে গিয়ে বীর্য ধারণ ক্ষমতার অনুভব করে থাকে। সেজন্য অনেকে এ বিষয় নিয়ে চিন্তায় থাকে। তবে অতিরিক্ত মাত্রায় সহবাস করা কারণে যদি তাড়াতাড়ি বীর্যপাত হয়ে থাকে সেক্ষেত্রে ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা গ্রহণ করা উচিত। একথা সত্য যে সহবাসের সময় তাড়াতাড়ি বীর্যপাত হয়ে গেলে তৃপ্তি পায় না। আপনার স্ত্রী যাতে চরম পুলক লাভ করতে পারে এদিকে অবশ্যই লক্ষ্য রেখে আপনার সহবাসেকে দীর্ঘায়িত করতে হবে।


যেমন সহবাসের সময় মনকে যৌন চিন্তা থেকে দূরে রাখতে হবে।খেয়াল রাখতে যে, যখন মনে হবে যে আপনার বীর্য বের হয়ে যাবে তখনই আপনি আপনার লিঙ্গ আপনার স্ত্রীর যৌনি থেকে বের করে নিতে হবে এবং এক মিনিট পর আবার মিলন শুরু করতে হবে সে সময় আপনি আপনার স্ত্রীকে বুঝতে না দিয়ে অন্যভাবে আদর করতে থাকুন। এভাবে সহবাস করলে বেশি সময় সহবাস করা যায় এবং সহবাসে স্থায়িত্ব বৃদ্ধি পায়। তাছাড়া সহবাসের সময় আপনি আপনার লিঙ্গ জোরে জোরে যোনিতে প্রবেশ করা থেকে বিরত থাকুন তাহলে সহবাসের স্থায়িত্ব বৃদ্ধি পাবে।

সহবাসের আগে আদা খেলে কি হয়

সাধারণত আমরা সবাই জানি যে, আদাতে রয়েছে অনেক পুষ্টিগুণ তবে সেটা যদি সহবাসের আগে করা হয় তাহলে সেটা কত কাজ করি সে বিষয়ে আজকের আর্টিকেলে আলোচনা করা হবে।সহবাসের সময় আপনি আপনার স্ত্রীর সাথে যত ভালো পারফরম্যান্স করতে পারবেন আপনার জন্য তত ভালো কারন 
আপনি আপনার স্ত্রীকে বেশি সুখ দেওয়ার কারনে আপনার প্রতি আপনার স্ত্রীর ভালোবাসা বৃদ্ধি পাবে।


আজকের আর্টিকেলে আমরা আপনাদের জানাতে চেষ্টা করব সহবাসের আগে আদা খেলে কতটা অবদান রাখে সেই বিষয়ে। অনেকেই মধ্যে এই বিষয় নিয়ে ভূল ধারনা রয়েছে সকল ভূল ধারনাসঠিক করতে আজকের আর্টিকেলটি।তাহলে চলুন জানার চেষ্টা করি সহবাসের আগে আদা খেলে কি হয় ।

কিন্তু আপনারা যারা শুধু সহবাসের জন্য আদা খেতে চাচ্ছেন তাদের জন্য এইটা ভূল ধারনা কারন সহবাসের আগে আদা খেলে বেশি সময় সহবাস করা যাই এই সম্ভাবনা খুব কম।শুধু সহবাসের আগে আদা খেলে হবে না এটা আপনার অভ্যাসে পরিণত করুন তাহলে আপনি আপনার শরীরের জন্য অনেক উপকারী হবে।

নিয়মিত আদা খাওয়ার ফলে আপনার শরীরের কোলেস্টেরলের মাত্রা কমতে সাহায্য করে। তাছাড়াও বিভিন্ন ধরনের ক্যান্সারের প্রতিরোধও আদা অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সেই জন্য শুধু সহবাসের আগে আদা খাওয়ার থেকে আদা খাওয়ার অভ্যাস করে তুলুন।

অধিক সময় সহবাসের ঔষধ

বর্তমানে বাজারে অধিক সময় সহবাসের করার বিভিন্ন ঔষধ পাওয়া যায় কিন্তু এগুলো সাময়িক সময়ের জন্য কাজ করলেও পরবর্তীতে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। সেজন্য আপনার যদি কোন সমস্যা হয়ে থাকে তাহলে অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ গ্রহণ করলেই ঠিক হয়ে যাবে। 


ডাক্তারের পরামর্শ ছাড়া শুধু ফার্মাসি থেকে ওষুধ খেলে হয়তো আপনি আপনার সাময়িক সময়ের জন্য চাহিদা পূরণ করতে পারবেন কিন্তু পরবর্তীতে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। তারপরেও আপনারা যারা অধিক সময় সহবাসের ওষুধের সম্পর্কে জানতে চান তাদের জন্য নিচে কিছু ঔষধের নাম দেওয়া হলঃ
  • জুআন ২৫ মিগ্রা 
  • ডিউম্যাক্স ৩০ মিগ্রা 
  • পাওয়ার ৩০ মিগ্রা
  • ডেপুরেক্স ৩০ মিগ্রা 
  • এডাফিল ৩০ মিগ্রা
  • টাডালাফিল ৫,১০,২০ মিগ্রা 
  • কে এক্স ৫০,১০ মিগ্রা 
  • একটিবা ৫০মিগ্রা 
এছাড়াও আপনি যদি আপনার পার্শ্ববর্তী কোন ফার্মেসিতে গিয়ে অধিক সময় সহবাসের ঔষধ চান  তাহলে তারা অনেক ঔষুধ দিয়ে থাকবে কিন্তু এইগুলো সেবন করলে আপনি সাময়িক সময়ের জন্য আনান্দ পেলেও পরে অনেক সমস্যা দেখা দিতে পারে।

দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ

অনেক খাবার রয়েছে সেগুলো আমরা যদি নিয়মিত গ্রহণ করি সেগুলো আমাদের দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ হিসেবে কাজ করবে। কারণ আমাদের শরীরে কাজ করার ফলে বিভিন্ন রকমের ঘাটতি দেখা দেয় সেজন্য সহবাস করার সময় অল্পতেই বির্যপাত হয়ে যায়। সেজন্য আমাদের পুষ্টিকর খাবার খাওয়া প্রয়োজন নিচে কিছু খাদ্য তালিকা দেয়া হলো সেগুলো যদি আপনি নিয়মিত গ্রহণ করেন তাহলে আপনি ঔষধ না খেয়েও দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ কাজ করবে।
  • দুধ
  • ডিম
  • মধু
  • আপেল
  • রসুন
  • কলা
  • তরমুজ
  • কফি
  • এলাচ
  • জিংক জাতীয় খাবার
  •  পালং শাক
  • চেরি ফল
  • ঝিনুক
  • মুরগীর মাংস 
উপরে উল্লেখিত খাবার গুলো যদি আপনি নিয়মিত গ্রহণ করেন তাহলে সেগুলো আপনার ঔষধ গ্রহণ না করেও ওষুধের মত কাজ করবে। সে জন্য আপনারা যারা এ সকল সমস্যায় ভুগছেন তারা নিয়মিত খাবারগুলো গ্রহণ করার ফলে আপনাদের সমস্যার সমাধান হয়ে যাবে ইনশাল্লাহ

অতিরিক্ত উত্তেজনা কমানোর উপায়

উত্তেজনা  মানুষের শারীরিক চাহিদা।আর বিয়ের পর এটি আরো বেড়ে যায়।এইটা কোন গোপন বিষয় নয়।কিন্তু অনেক পুরুষ এবং মহিলাদের ক্ষেত্রে এটি স্বাভাবিকের চেয়ে বেশি হয়ে থাকে। বিশেষজ্ঞরা বলে থাকেন এটি প্রকৃতির একটি বিষয়। তবে অনেকেই এই সমস্যা নিয়ে ভুগে থাকেন তাদের জন্য আজকের আর্টিকেলটি। আজকের আর্টিকেলটিতে আলোচনা করা হবে অতিরিক্ত উত্তেজনা কমানোর উপায় সম্পর্কে।

অতিরিক্ত উত্তেজনা কমানোর জন্য আপনাকে সর্বপ্রথম আপনার খাদ্য অভ্যাস পরিবর্তন করতে হবে। চর্বিযুক্ত খাবার খাওয়া যাবেনা। প্রয়োজন হলে ডাক্তারের চিকিৎসা গ্রহণ করতে হবে ।

মেয়েদের উত্তেজনা কমানোর উপায়

আজকের আর্টিকেলে আলোচনা করা হবে মেয়েদের উত্তেজনা কমানোর উপায় সম্পর্কে। কারণ অনেক মেয়েরাই রয়েছে যাদের উত্তেজনা অনেক বেশি সেই জন্য তারা অনেক সমস্যা সম্মুখীন হয়। তাহলে এখন আলোচনা করা যাক মেয়েদের উত্তেজনা কমানোর উপায় সম্পর্কে। আপনি যখন অনুভব করবেন আপনার উত্তেজনা বৃদ্ধি পাচ্ছে তখন আপনি আপনার পছন্দের কাজ করার চেষ্টা করুন।


কারণ উত্তেজনা কমানোর জন্য পছন্দের কাজে লিপ্ত হওয়া সবচেয়ে বড় হাতিয়ার হতে পারে। তাছাড়া ব্যায়াম করার মাধ্যমে যৌন উত্তেজনা কমানো যায় আরো একটি গবেষণায় দেখা গেছে যে গল্পের বই পড়ার মাধ্যমে উত্তেজনা কমানোর যায়। তাছাড়া আপনি যখন বুঝতে পারবেন যে আপনার যৌন উত্তেজনা বৃদ্ধি পাচ্ছে তখন আপনি বাইরে কোথাও ঘুরতে যান অথবা ঠান্ডা পানি খেয়ে কিছুক্ষণ হাটাহাটি করেন তাহলে আপনার যৌন উত্তেজনা কমে যাবে।

সহবাসে স্থায়িত্ব বৃদ্ধির উপায়

আপনি যদি না জেনে থাকেন সহবাসে স্থায়িত্ব বৃদ্ধির উপায় তাহলে আজকের আর্টিকেলটি পড়ার মাধ্যমে বিস্তারিত জেনে যাবেন। অনেক গবেষণায় দেখা গেছে যে শরীরে রক্ত চলাচল বৃদ্ধি পেলে যৌন ক্ষমতা বা যৌন শক্তি বৃদ্ধি পায়। অনেক সময় দেখা যায় যে, অনেক স্বাস্থ্যবান পুরুষ ও সহবাস করতে গিয়ে বীর্য ধারণ ক্ষমতার অনুভব করে থাকে।


সেজন্য অনেকে এ বিষয় নিয়ে চিন্তায় থাকে। তবে অতিরিক্ত মাত্রায় সহবাস করা কারণে যদি তাড়াতাড়ি বীর্যপাত হয়ে থাকে সেক্ষেত্রে ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা গ্রহণ করা উচিত। একথা সত্য যে সহবাসের সময় তাড়াতাড়ি বীর্যপাত হয়ে গেলে তৃপ্তি পায় না। আপনার স্ত্রী যাতে চোদোন পুলক লাভ করতে পারে এদিকে অবশ্যই লক্ষ্য রেখে আপনার সহবাসেকে দীর্ঘায়িত করতে হবে।


যেমন সহবাসের সময় মনকে যৌন চিন্তা থেকে দূরে রাখতে হবে।খেয়াল রাখতে যে, যখন মনে হবে যে আপনার বীর্য বের হয়ে যাবে তখনই আপনি আপনার লিঙ্গ আপনার স্ত্রীর যৌনি থেকে বের করে নিতে হবে এবং এক মিনিট পর আবার মিলন শুরু করতে হবে সে সময় আপনি আপনার স্ত্রীকে বুঝতে না দিয়ে অন্যভাবে আদর করতে থাকুন। এভাবে সহবাস করলে বেশি সময় সহবাস করা যায় এবং সহবাসে স্থায়িত্ব বৃদ্ধি পায়। তাছাড়া সহবাসের সময় আপনি আপনার লিঙ্গ জোরে জোরে যোনিতে প্রবেশ করা থেকে বিরত থাকুন তাহলে সহবাসের স্থায়িত্ব বৃদ্ধি পাবে।

কামভাব দূর করার উপায়

আজকের আর্টিকেলে আলোচনা করা হবে কামভাব দূর করার উপায় সম্পর্কে। কারণ অনেক ছেলে এবং মেয়েরাই রয়েছে যাদের উত্তেজনা অনেক বেশি সেই জন্য তারা অনেক সমস্যা সম্মুখীন হয়। তাহলে এখন আলোচনা করা যাক কামভাব দূর করার উপায় সম্পর্কে। আপনি যখন অনুভব করবেন আপনার উত্তেজনা বৃদ্ধি পাচ্ছে তখন আপনি আপনার পছন্দের কাজ করার চেষ্টা করুন।


কারণ উত্তেজনা কমানোর জন্য পছন্দের কাজে লিপ্ত হওয়া সবচেয়ে বড় হাতিয়ার হতে পারে। তাছাড়া ব্যায়াম করার মাধ্যমে যৌন উত্তেজনা কমানো যায় আরো একটি গবেষণায় দেখা গেছে যে গল্পের বই পড়ার মাধ্যমে উত্তেজনা কমানোর যায়। তাছাড়া আপনি যখন বুঝতে পারবেন যে আপনার যৌন উত্তেজনা বৃদ্ধি পাচ্ছে তখন আপনি বাইরে কোথাও ঘুরতে যান অথবা ঠান্ডা পানি খেয়ে কিছুক্ষণ হাটাহাটি করেন তাহলে আপনার যৌন উত্তেজনা কমে যাবে।

লেখকের শেষ কথাঃসহবাসে স্থায়িত্ব বৃদ্ধির উপায় - কামভাব দূর করার উপায়

আজকের আর্টিকেলটি আপনি যে আশা নিয়ে মন্তব্য সহকারে করেছেন পড়ে যদি আপনার উপকার হয় তাহলেই আমার সার্থকতা। আজকের আর্টিকেলটি পড়ে যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন। আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না কারণ তিনিও এ সমস্যার সম্মুখীন হতে পারে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

তৌহিদ আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url